Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিষাক্ত কবি

Abstract Inspirational

2  

বিষাক্ত কবি

Abstract Inspirational

অশ্রুসিক্ত নিশি পেরিয়ে

অশ্রুসিক্ত নিশি পেরিয়ে

1 min
321



(১)

এমন অচলাবস্থায় বেঁচে থাকা দায়

তবুও জানি আজ যারা যারা,

দেওয়ালে পিঠ ঠেকিয়েও লড়বে দারুন

তারা জিতবে ।

হে ঈশ্বর,

যতই চাবুক মারুন ।


(২)

যত কঠিন আসুক দুর্দিন

তবু মৃতের স্তূপ ডিঙিয়ে আজ যারা যারা

হাঁটবে ও পথ, মৃত্যুকে দিতে রুখে

তারাও ফিরবে ।

হে আল্লাহ,

যতই পাথর চাপান তাদের বুকে ।


(৩)

যত গুলো রাত --- সয়ে এমনই আঘাত

ব্যাথা ভরা চোখে, আজ যারা যারা

দেখতে দেখতে কাঁদবে জীবনের সর্বনাশ

তারাও হাসবে ।

হে গড,

এ আমার দৃঢ় বিশ্বাস ।।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract