Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Nityananda Banerjee

Romance Classics Fantasy

5  

Nityananda Banerjee

Romance Classics Fantasy

বিকেলে

বিকেলে

1 min
517


বিটকেলে এই বিকেল বেলায় একলা চলি পথে,

যখন তোমার প্রেমের বাণী ভ্রমে মনোরথে ।

দিক-দিগন্তে মাঠে ঘাটে ,

নীল আকাশের পাটে পাটে,

যখন তোমার মোহন বেণু বাজে সবার মতে ।

একলা চলি পথে ।

আজ বিকেলের ফাগুন বেলা ,

আগুন নিয়ে করে খেলা ,

শরতের ওই মেঘের ভেলা হারায় মাঝপথে।

তখন তোমার শাসন বারি,

নীল আকাশের সঙ্গ ছাড়ি'

করতে তোমায় আপনারই; অসৎ মিলায় সতে,

একলা চলি পথে।


Rate this content
Log in

Similar bengali poem from Romance