Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

পূর্নব্রত ভট্টাচার্য্য

Romance Fantasy Others

3  

পূর্নব্রত ভট্টাচার্য্য

Romance Fantasy Others

ব্যবধান ই শ্রেয়

ব্যবধান ই শ্রেয়

1 min
181


জানতাম তুমি ডাকবে আমায়

আসবে আমার কাছে

জানতাম তুমি চিনবে আমায়

এই হাজার ভিড়ের মাঝে ।

জানি আমি আজও আছি

মনের মাঝে তোমার

তাই দূরে থেকেও তুমি

আজি কাছে এলে আবার ।


তবে সে তো ক্ষণস্থায়ী

কিছু সময় পরিযায়ী

মিলিয়ে যাওয়া বাতায়নের

এক পুরোনো হাতছানি।

এই ব্যবধান ই ভালো

এই ব্যবধান ই শ্রেয়

এই ব্যবধান ই থাক

হয়ে স্মৃতির অভিছাপ ।


Rate this content
Log in