Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Partha Pratim Guha Neogy

Classics Fantasy

4  

Partha Pratim Guha Neogy

Classics Fantasy

ফিরে এসো

ফিরে এসো

1 min
1.5K


আজ ও রাতভোর বর্ষণে আমার কষ্ট ঝরে...

তোমার ফেরার  পথে আজো দাঁড়িয়ে...

অনুভূতির রামধনুর রং এ তোমায় আঁকি আমি...

আর কখন রাগব না ফিরে এসো তুমি...

সারাটি ক্ষন এই বুকের মাঝে তোমায় লুকিয়ে রাখি...

কখনও কি আর পাব ফিরে সেই....

দূর্গাপূজোর বিজয়ার জলসায় তোমায় দেখা....

আজ ও মধ্য রাতে জেগে উঠি

এই বুঝি করলে ফোন?

হয়ত এলে ফিরে,জুড়াতে আমার মন ...

স্মৃতির পাতার রামধনু রং যখন হবে শেষ...

কোথায় আমায় খুঁজবে তুমি - হৃদয় ভাঙ্গা অচিন দেশ..

জীবনের চলার পথে হয় যদি কখন দেখা...

বলব শুধু আজ ও আছি তোমারই প্রতীক্ষায়

আামি বড় একা..."


Rate this content
Log in

Similar bengali poem from Classics