Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Purnabrata kobita ghor

Classics

4  

Purnabrata kobita ghor

Classics

শূণ্য খাঁচা

শূণ্য খাঁচা

1 min
216



ছোট্ট একটা বন্ধুত্বের

বাড়িয়ে ছিলাম হাত

সেই বন্ধুত্ব হঠাৎ

হয়ে গেলো অনুরাগ ।

সেই অনুরাগের ছোয়া যখন

লাগলো তাদের মনে

ভালোবাসা জন্ম নিলো

তাদের হৃদয় কোনে ।

কাছে এলো অন্তরালে

দুজনার ই মন

ভালোবাসায় উঠলো ভোরে

তাদের জীবন ।

কিন্তু তাদের সুখের সময়

ছিল ক্ষণস্থায়ী

কোথা থেকে ভেসে এলো

এক অশনি হাতছানি ।

যখন মেললো ডানা ভালোবাসা

আকাশের ই বুকে

হঠাৎ আকাশ ঢেকে গেলো

নিকষ কালো মেঘে ।

সেই কালো মেঘে হারিয়ে গেলো

তাদের ভালোবাসা

শুধু রয়ে গেল শূণ্য হৃদয়

শূণ্য একটি খাঁচা ।


Rate this content
Log in

Similar bengali poem from Classics