Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sipra Debnath

Comedy Drama Others

3  

Sipra Debnath

Comedy Drama Others

যেদিন আমি রইব না আর

যেদিন আমি রইব না আর

1 min
128



যেদিন আমি রইবনা আর এই ভুবনে,

পড়বে আমায় তোমার মনে ক্ষণে ক্ষণে।

যেদিন দিবে বিদায় বাজবে ব্যাথা ,

তোমার বুকে হৃদয় জুড়ে মনে প্রাণে ।

দিন রত্তিরেরর সুখ দুঃখের হাসি কান্নার ,

স্মৃতিরা সব উকি দিবে মনের কোণে ।

তুমি যখন থাকবে একা ভাববে আমায় সারাবেলা,

মনে মনে বলবে তুমি সব ছিল যে মায়ার খেলা ।

স্বপ্নগুলো ছিল মায়া তাইতো তারা পায়নি কায়া,

এই জীবনে তাই তো তারা থাকলো হয়ে ছায়া । 

এবার সব চুকে বুকে ফুরিয়ে যাবার পালা,

খেলার শেষে হবে যে যেতে একলা একলা ,

সকল কিছু রইবে পড়ে এই ভুবনে 

রাখবে কিগো তোমার মনের একটি কোণে!

সাজিয়ে আমার স্মৃতিগুলো সংগোপনে?

চলি আমি সময় হলো দাও যেতে দাও,

আমায় রেখে দিও তোমার প্রাণের ঘরে

মনের মাঝের ছোট্ট কোণে সংগোপনে।।



Rate this content
Log in