Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Mysterious Girl "মিশু"

Tragedy Crime Inspirational

3.5  

Mysterious Girl "মিশু"

Tragedy Crime Inspirational

মুখবন্ধ

মুখবন্ধ

3 mins
283


"এনে টাকা, মনে থাকে যেন তুই কিছু দেখিসনি। যা এখান থেকে...." বলে টলতে টলতে বাড়ির ভিতরে চলে গেলেন অবিনাশ সামন্ত। বাড়ির সিংহদুয়ারের পাহারাদার রাহাত খুড়ো হাতের মুঠোয় বন্দি টাকাটা পকেটে রেখে নিয়ে আবার নিজের কাজ অর্থাৎ দরজার বাইরে পাহারা দেওয়া শুরু করলেন।

পরদিন সকলে এসে উপস্থিত হলো পুলিশের গাড়ি, থানার বড় বাবু সহ দু'জন কনস্টেবলের আগমণ দেখে রাহাত খুড়ো থতমত খেয়ে ভয়ে তটস্থ হয়ে চুপটি করে দাঁড়িয়ে রইলেন।

পুলিশের বড় বাবু এসে প্রশ্ন করলেন, "বাড়িতে অবিনাশ সামন্ত আছেন?"

"জ্বি সাহাব" রাহাত খুড়ো মাথা নেড়ে সম্মতি জানালেন।

পুলিশের লোকেরা গটগটিয়ে হেঁটে বাড়ির ভিতরে চলে গেল। রাহাত খুড়ো ওদের পিছন পিছন এলেন বাড়ির বৈঠকখানা অবধি। হাক ছেড়ে ডাকলেন, "বাবু আপনে কই, নিচে আসুন। পুলিশ আইসে আপনার লগে দেখা করতে"।

ডাকার মিনিট দশেকের মধ্যে এসে উপস্থিত হলেন অবিনাশ বাবু। হাই তুলতে তুলতে বিরক্তি প্রকাশ করে বললেন, "কি ব্যাপার অফিসার, আপনি আমার বাড়িতে কেন?"

"খালের পারে একটা ডেডবডি উদ্ধার করেছি সাত সাকালে। যে মেয়েটির লাশ পাওয়া গেছে সে আপনার বাড়ির কাজের লোক সুলেখা।"

"তাই নাকি! ওহ মাই গড এটা কি শোনালেন সকাল সকাল!! কাল তো বিকেলে সুলেখা আমার থেকে ছুটি চাইলো, ও নিজের বাড়ি যাবে বললো। বাচ্চা মেয়ে তাই আপত্তি করিনি আমি, যেতে দিয়েছি।"

- সত্যি কি তাই অবিনাশ বাবু! আমাদের কাছে খবর আছে আপনি ডেডবডিটা বস্তায় ভরে খালে ফেলে এসেছেন। তা খুন করলেন কেন?

- এসব কি বলছেন! আমি খুন করিনি। আর কে বলল এসব আজেবাজে কথা?

- কে বলল তা জানা আপনার কাজ নয়। এমনিতেও বডি পোস্টমর্টেমে গেছে, রিপোর্ট এলেই বোঝা যাবে খুন কিভাবে হলো।

- আমি এসব কিছুই জানি না। আমার নামে মিথ্যে দোষারোপ করা হচ্ছে।

অবিনাশ বাবু অবলীলায় বলে চলছেন কিন্তু এক চিৎকারে তিনি থামলেন। বড় বাবুও ভয়ে চমকে উঠলেন। রাহাত খুড়ো চেঁচিয়ে উঠলেন "বাবু মিথ্যে বলছেন, বাবুই কাল মেয়েটারে ভোগ করছেন তারপর খুনও করছেন। মাইয়াটা আসার পর থেইকা বাবুর ওর উপর খারাপ নজর ছিল। কাল বাবু সুযোগ বুঝে বাড়ি ফাঁকা পেয়ে ফাইদা তুলেছে। আমি বাইরে থেকে ওর চিল্লানোর আওয়াজ শুনছি কিন্তু কিছু করতে পারি নাই। মেয়েটা কিভাবে বাঁচাও বাঁচাও বলে আর্তনাদ করছিল তা আমি নিজের কানে শুনছি, তারপর হঠাৎ একটা চিৎকারের শব্দ হয়ে সব থাইমা গেল। কিছুক্ষন বাবু বাইরে আইলো বড় বস্তা নিয়া, রক্তের স্রোত বইছিলো ওর মধ্যে থেইকা। মেয়েটার মরা দেহটা বাবু বস্তায় পুরে গাড়িতে কইরাই নিয়া গেছিল। চলুন আমি গাড়ি দেখাচ্ছি, রক্তের দাগ এখনো পাইবেন"।

"এই তুই আমার বাড়ির সামান্য গার্ড হয়ে এসব কি বলছিস! নিমকহারাম একটা, আমার নুন খেয়ে এখন নিমকহারামি করবি!! মনিবের নামে বাজে কথা বললে তোকে...." অবিনাশ বাবু তেড়ে যেতে গেলে বড়বাবু মাঝে এসে আটকালেন। কড়া দৃষ্টিতে তাকিয়ে বললেন, "অন্যায় করে আবার অন্যের উপর চোখ রাঙানো হচ্ছে? চলুন থানায়, প্রমাণ আমি জোগাড় করে নেবো খুব তাড়াতাড়ি, ততক্ষণ আপনার খাতির করি"।

রাহাত খুড়ো পকেট থেকে সেই নোটটা বের করলেন যেটা গতকাল রাতে অবিনাশ বাবু দিয়েছিলেন। নোটটা অবিনাশ বাবুর হাতে ফিরিয়ে দিয়ে রাহাত খুড়ো বললেন, "টাকা দিয়া মুখ বন্ধ করোন যায় না বাবু। আমি পুলিশরে ফোন করে খবর দিছিলাম, এবার আপনি বরং টাকা দিয়া নিজেরে বাঁচানোর চেইষ্টা করুন। তবে আমি হলফ কইরা বলতে পারি, আপনি ওই বাচ্চা মাইয়াটার সঙ্গে যে অন্যায় করলেন তার শাস্তি আপনি অবশ্যই পাবেন। আল্লাহ তায়ালা মাফ করবে না, কঠিন শাস্তি দেবে"।

অবিনাশ বাবুকে হাতকড়া পরিয়ে টেনে নিয়ে চলে গেল কনস্টেবলরা।

বড় বাবু করজোড়ে বললেন, "টাকার লোভে অন্ধ হয়ে যাচ্ছে মানুষ তাই তো অন্যায়ের এত প্রতিপ্রত্তি; কিন্তু আপনার মতো সৎ মানুষ এখনো আছে পৃথিবীতে, আপনাদের শতকোটি প্রণাম"। 



Rate this content
Log in

Similar bengali story from Tragedy