Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Dola Bhattacharyya

Abstract Others

4.0  

Dola Bhattacharyya

Abstract Others

একদিন চলে যাব

একদিন চলে যাব

1 min
159



একদিন চলে যাব 

এ শহর ছেড়ে আকাশের দেশে, 

খুঁজে নেব মেঘেদের ঘরবাড়ি ।

থেকে যাব সেখানেই। ফিরব না আর ।

মেঘেরা কোথায় থাকে জানো? 

প্রয়োজন নেই তো জানার। 

আমি খুঁজে নেব ঠিক। 

এ শহরে কেউ নেই, কিছু নেই আর, 

এ শহর দেয়নি আমায় কিছু, 

এ শহর ফেরাল আমায় কতবার ।

আকাশ সায়রে, মেঘের পানসী চেপে

তুলে দিয়ে পাল, ভেসে যাব বড় সুখে 

অজস্র সহস্র নক্ষত্র ছুঁয়ে ছুঁয়ে। 

এ শহরে ফিরে আর আসব না কোনোদিন। 

এ শহর ভুলে যাবে হয় তো আমায়। 



Rate this content
Log in

Similar bengali poem from Abstract