Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sharmistha Mukherjee

Abstract Fantasy Others

3  

Sharmistha Mukherjee

Abstract Fantasy Others

গ্রহন

গ্রহন

1 min
10



চাঁদ এবং সূর্য বছরের পর বছর ধরে

একে অপরকে ভালোবেসে চলেছে 

কিন্তু কেউ কাউকে দেখতেও পায় না

একটি বার সামনাসামনি ।

একজন দিনে আর অন্যজন রাতে

 থাকে কিন্তু একই গগণবক্ষে ,

 অথচ তাদের মাঝে শুধুই আকাঙ্ক্ষার আদান-প্রদান অফুরন্ত ভালোবাসার সাথে ।


তারপর একদিন তাদের মনের ইচ্ছা 

যখন আশীর্বাদরূপে আসে নেমে ,

তারা প্রাণভরে পড়ে একে অপরের প্রতি ভালোবাসা পূর্ণ চোখের ভাষা ।

তারপর ধীরে ধীরে তাদের ঠোঁট মিলিয়ে যায় 

একে অপরের ঠোঁটের মাঝে,

 তখনই পৃথিবী জুড়ে অন্ধকার ছড়িয়ে পড়ে     

আর তাদের ভালবাসার নতুন নামকরণ হয়

           ' গ্রহন ' ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract