Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Arunava Sar

Comedy Inspirational Others

3.0  

Arunava Sar

Comedy Inspirational Others

লকডাউন মানব

লকডাউন মানব

1 min
102


এই যে আমার প্রিয় মানব লিখি তোমার জন্য

 

 লকডাউন এ নাই বা হলে এটাই পরে ধন্য

 

 পড়াশোনা সিকে গেছে তাইতো ছন্দ আসে

 

 এমন কবিতা হঠাৎ বেরোয় তাইতো বারোমাসে


তাইবলে আর ভেবোনা রোজই পড়তে বসি


এমন করে তোমার মতন ফোন এ আঙ্গুল ঘোষ ই


কি যে আছে ভবিষ্যত্ এ কেই বা আর জানে


মানুষ তো আজ কষ্ট না বুঝেই আঘাত হানে


তবে তুমি মোটেই আর চিন্তা করো নাকো


দেব দেবী রা কি বলেছিলেন ? হাত গুটিয়ে বসে থাকো ?


ছোট থেকে সে আর যতই বড় হয়ে যাক


নিজের সঙ্গে প্রতি মানুষের জন্য কল্যাণ এ নিজেকে

 সচল রেখো


          

          
















Rate this content
Log in

Similar bengali poem from Comedy