Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Chandrane Das

Romance

4  

Chandrane Das

Romance

মায়া

মায়া

1 min
390


এ কেমন ভালোবাসায়

বাঁধলে মোরে

যেথায় ঘৃনার চেয়ে 

মায়া হয় বড়।


এ কেমন জোরজুলুম

যেথায় না চাইতে ও

হিয়ার গহীনে

ঘাঁটি গেরে বসে আছো

না জানি কতদিন।


এ কেমন হারিয়ে যাওয়ার কষ্ট

যেথায় হাতে হাত থাকলে ও

তবু ও অনুভূত হয় দূরত্ব।


এ কেমন সুখ

যেথায় হাজার স্মৃতির ভিড়ে

শুধুই তোমার মুখ।


এ কেমন মিথ্যে প্রতিশ্রুতি

যেথা রয়েছে কেবলই

অবহেলা আর তাচ্ছিল্যের

পর্বত ভুরি ভুরি।


এ কেমন ভালোলাগা

যেথায় এক নজর দেখে ও

কাটিয়ে দেওয়া যায়

অনন্ত বসন্ত।


এ কেমন কান্না

যেথায় বিরহের সমাপ্তি ও

ঘুচাতে অক্ষম প্রাপ্তির ঐশ্বর্য।


এ কেমন আবেশ

যেথায় হাজার সাক্ষাতে ও

মেটে না তার রেশ।



Rate this content
Log in

Similar bengali poem from Romance