Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Nandita Pal

Romance Classics Fantasy

3  

Nandita Pal

Romance Classics Fantasy

মধুবনি

মধুবনি

1 min
220


 সময় তখন অমলতাসের রঙে আগুন,

সামনে দেখা যায় উজ্জ্বল এক পথ,

তেমনি একদিনে তোমার সাথে দেখা হল পরশ,

নীল আকাশের পেজা তুলোর মত হাসিতে,

ভিড়ের মাঝেও চোখ যেন সেই তোমাতে।


কৃষ্ণচূড়ায় কোকিলের বড্ড ডাকাডাকি,

নদীর হাওয়ায় বিকেল গুলো ফুরফুরে,

কথার সাথে পাল্লা দিয়ে আমি তখন গানে।

সুরের দোলায় মন তখন এক্কেবারে ভরা,

মধুবনি, তোমায় আমি ভালোবাসি, তোমার পেলাম সাড়া।


প্রেম যে এমন আলো করে আমার আঙিনাতে,

ভাবতে ভাবতে মনের দুকুল উপচে পরে যেন,

পরশ তুমি জীবন মাঝে প্রানের টানে আমার।

দিক দিগন্তে তখন শুধুই ভালোলাগার দিন,

মধুবনি তুমি শুধু আমার, সারাক্ষণ শুনি গুন গুন।


সেই কথা গুলো হাল্কা হয়ে কোথায় যেন হারায়,

বৃষ্টি নামে আজ ও যখন সেই কথার ই নামে।

পরশ টুকু রয়ে গেল একরাশ রক্ত করবীর মাঝে।

তোমার হাসি রয়ে গেল আকাশ জোড়া রঙে,

গান টুকু যা রয়ে গেল মধুবনির জলতরঙ্গে।



Rate this content
Log in

Similar bengali poem from Romance