Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Ranjita Mukherjee

Abstract Inspirational Others

2  

Ranjita Mukherjee

Abstract Inspirational Others

Prompt - 26 (করোনাতে সুখি পরিবার )

Prompt - 26 (করোনাতে সুখি পরিবার )

1 min
94


করোনাতেও টিকে আছে আমাদের সুখি পরিবার,

ক্ষণে ক্ষণে স্যানিটাইজার আর বাড়িতেও মাস্ক করছি যে ব্যবহার। 

ঘরে বসে কাজ এখন;

 বাবা মা, দাদু দিদা, নাতি নাতনি সবাই করতে থাকে গল্প, কাজের ফাঁকে যখন তখন।  

দাদুতে আর নাতি-নাতনিতে মিলে শোনে সানডে- সাসপেন্স, চলে গল্পের আসর। 

আর নিয়মিত রবিবারে থাকে পাঁঠার মাংসের সঙ্গে রকমারি খাদ্য-সম্ভার।  


Rate this content
Log in

Similar bengali poem from Abstract