Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Abhijit Halder

Abstract Action Fantasy

3  

Abhijit Halder

Abstract Action Fantasy

রুখে দাঁড়াও

রুখে দাঁড়াও

1 min
5


দেখেছি কত ইতিহাস

বয়েছি কত অপমান

সয়েছি কত যন্ত্রণা

বুঝেছি কত কথা

রেখেছি কত প্রশ্ন!

রুখে দাঁড়াও,আর না

ভেঙে ফেলো রাজনীতির

ওই বেড়াজাল।।

গড়ে তোলো শক্ত এক বল-

দেখেছি কত ইতিহাস

ঝরেছে কত রক্ত

রুখে দাঁড়াও, আর না-

বয়েছি কত অপমান

কখনও করিনি প্রশ্ন!

গড়ে তোলো এক দল

বলো আমরা সবাই ভাই ভাই-

রুখে দাঁড়াও, আর না-

সয়েছি কত যন্ত্রণা;

কেঁদেছে কত আপনজন

ভেঙেছে কত কথা,

রুখে দাঁড়াও, আর না-

ভেঙে ফেলো রাজনীতির

ওই বেড়াজাল।

গড়ে তোলো শক্ত এক বল-।।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract