Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Manjula Acharya

Others

4.0  

Manjula Acharya

Others

সকল তীর্থের তপোবন তুমি

সকল তীর্থের তপোবন তুমি

1 min
11


তুমি করুণার সাগর

ভরসার ভাইচারা,

সকল তীর্থের তপোবন তুমি

বেদনার বারিধারা ।

অপূর্ব সৌন্দর্যের সীমাহীন রূপ 

প্রশান্তির প্রতিচ্ছবি,

সাধনায় তুমি চিন্ময় চেতনা

অযাচিত অনুভবী।

বিশ্বাসের তুমি বিপুল বৈভব 

বিস্ময়ের বৈজয়ন্তি ,

প্রশ্বাসে তুমি বিশুদ্ধ বায়ু

তুমি তো গতি মুক্তি।

প্রার্থনায় তুমি,চিন্তনে তুমি

শয়নে, স্বপনে তুমি

তুমি ছাড়া আর কে বা

আছে এই ধরাধামে !


Rate this content
Log in