Quranic massage BD

Classics Children

4  

Quranic massage BD

Classics Children

দাদু ভাইয়ের ভালোবাসা

দাদু ভাইয়ের ভালোবাসা

1 min
322


দাদু ভাই মানে আমরা বাবার পিতাকে দাদু ভাই বলি, সে আমাদের ছোটো থেকে বড় করেছে। আমরা ছিলাম দুই ভাই, আমরা তখন খুবই ছোটো আমার তখন ২ বছরের এর বেশি ছিলো, আর আমার ছোটো ভাইয়ের ১ বছরের কম ছিল। আমাদের রেখে বাবা মা ঢাকা আসে চাকরির করতে। তখন থেকেই আমাদের দাদা দাদি আমাদের লালন পালন করেন। দাদা ভাই আমাদের খুব ঘনিষ্ট বন্ধুর মতো ছিলো, খেলা ধুলা থেকে শুরু করে স্কুল দিয়ে আসা নিয়ে আসা দাদা ভাই করতো, যখন যা চাইতাম, তখন তাই এনে দিতো দাদা ভাই। যেমন আদর করতো তেমন কড়া শাসনও করতো আমরা সবাই ভয়ও পেতাম তাকে, যেখানে আমরা যেতাম সেখানেই দাদা ভাই আমাকে নাহলে আমার ছোটো ভাইকে নিয়ে যেতো। দাদা ভাই কবিরাজ আবার ডাক্তার , সে জেলায় জেলায় মেডিসিন বিক্রি করতো। আবার বাসায় অনেক রোগী আসতো দাদার কাছে মেডিসিন নিতে। আমার বাবা আবার গাজীপুর শহরে থাকে। সেখানে রং মিস্ত্রীর কন্টাক্টর। দাদা দাদিকে অনেক ভালো বাসে বাবা তাইতো প্রতিমাসে সব খরচ বাবাই দিতো। আমার বাবার বড় ভাই আছে তাকে ছোট বেলা থেকেই বড় আব্বু বলে ডাকি , সেও অনেক আদর করে আমাদের। যখন আমি ৫ ম শ্রেণীতে উঠলাম তাই দাদা ভাই অনেক কিছু কিনে দিলো। বাজার থেকে খাতা কলম আরো যা যা লাগবে সব কিছু। বেশি সময় হাতে মাত্র ৮ মাস সময়। দেখতে দেখতে P.S.C পরীক্ষা চলে আসলো বাবাও ঢাকা থেকে বাড়ি চোলে আসলো আমার পরীক্ষা বলে , বাবাই পরীক্ষার কেন্দ্রে নিয়ে যেত নিয়ে আসতো। পকীক্ষা শেষ বাবা আমাকে ঢাকা নিয়ে যাবে।


Rate this content
Log in