Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Manjula Acharya

Abstract

4.7  

Manjula Acharya

Abstract

সফলতা

সফলতা

1 min
267


সাধনা আর অধ্যবসায়

      সফলতার মূল মন্ত্র ।

এসবের ধার ধারে না

     আজকের আমলাতন্ত্র ।

আজকাল সবাই যে

     সহজ পথ ধরতে চায় ,

সহজ পথে সত্যিই কি

      সফলতা পাওয়া যায় ?

আত্মবিশ্বাস, উদ্যোগ, ধৈর্য

       সফলতার চাবিকাঠি ।

এসবের অভাব হলে

    সফলতার স্বাদ পাবে নাকি?

বারংবার বিফলতায় 

  দাঁড়িয়ে আছে সফলতার স্তম্ভ ।

এমন কথা দেখে যে

          লোকে হয় হতভম্ব ।

পরম আনন্দে মন ভরে,

       পাওয়া গেলে সফলতা

সফলতা পেতে পাগল

       সব আবাল বৃদ্ধ বনিতা  ।।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract