Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

SHYAMAL CHAKRABORTY(GREEN)

Abstract Inspirational

4  

SHYAMAL CHAKRABORTY(GREEN)

Abstract Inspirational

শ্যামা পূজা

শ্যামা পূজা

1 min
228



শ্যামল চক্রবর্ত্তী( সবুজ )


পেটের ক্ষুধায় দগ্ধ চিবুক ,

        ভাগ্য বোধহয় অন্ধে ঢাকা ।

     যাকনা মুছে মনের কালো ,

         জ্বলুক সমাজ জ্ঞানের আলোয় ।

   চাঁদ ওঠেনি আজকে আমার ,

          চৌদ্দ প্রদীপ বন্যা জ্বলে ।

    বছর কাটে বিরহে প্রদীপ,

          রাতের শিখাই চুম্বন পাবে ?

 ক্ষোভ বিক্ষোভ মনের আশা,

               গলবে এবার মোমের আলোয় ।

 হিংসা বিবাদ   ফানুস হয়ে ,

               জগত এবার জ্বলুক আলো ।

মান অভিমান সবই ভুলে ,

               আতস বাজির শব্দ ভোলে ।

হেমন্তিকা গোপন করে ,

              হিমের রাতে গগন তলে ।


  সমাপ্ত 


Rate this content
Log in

Similar bengali poem from Abstract