Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Prof (Dr) Ramen Goswami

Comedy Action Inspirational

3  

Prof (Dr) Ramen Goswami

Comedy Action Inspirational

টেডি ডে

টেডি ডে

1 min
38



 আমি জানতাম না, আজ টেডি দিবস,

What's app ইউনিভার্সিটি শেখালো আজ আমায়।

ভালো লাগলো পশ্চিম দেশের শিক্ষায় শিক্ষিত হচ্ছি আমরা।

শিক্ষার কোন শেষ নেই, তবে সেখানেও ভারতীয় শিক্ষা কে জড়িয়ে ফেলুন।

যারাই টেডি কেনার মতো ক্ষমতা রাখেন, তারা আজ রাস্তায় বেরোন।

অসহায়, গরীব কোন এক ব্যক্তি কে হোটেলে নিয়ে গিয়ে পেট - পুরে খাওয়ান।

আরে, কি ভাবছেন, ওদের খাইয়ে কী হবে, বাস্তবে টেডি কিনে কী হবে??

বরং যখন কোন অচেনা বা অজানা লোকের আশীর্বাদ পাবেন, কথা দিচ্ছি সকলে মিলে খুশি থাকবেন। এক কদম অগ্রসর হোন। আনন্দ আসবেই, কথা দিলাম।



Rate this content
Log in

Similar bengali poem from Comedy