Tanushree Mandal

Tragedy Crime Inspirational

4.0  

Tanushree Mandal

Tragedy Crime Inspirational

কথাগুলো মিথ্যে ছিল বুঝি!

কথাগুলো মিথ্যে ছিল বুঝি!

1 min
426


কয়েকদিনের আলাপ মাত্র তোমার সাথে!! ফোনে চ্যাট, ম্যাসেজ আর কল লেগেই থাকতো। আজ দেখো ম্যসেজের বক্সটা খালি। শুধু পড়ে আছে আগের কথাগুলো। কয়েকটা নতুন অনুভুতি নিয়ে যখন তোমাকে আঁকড়ে ধরতে চেয়েছিলাম, তখন তুমি সসম্মতে আমাকে আঁকড়ে ধরেছিলে। মুখে না বললেও বুঝিয়ে দিয়েছিলে, তুমি সবসময় আমার পাশে থাকবে!! কখনো ছাড়বে না আমায়। কেমন একটা নতুন আনন্দ আর আর আশ্বাস পেয়েছিলাম আমি। কয়েকটা নতুন কল্পনা জুড়ে দিয়েছিলাম নিজের সাথে। একদিন দেখা হবে তোমার সাথে, নদীর ধারে তোমার কাঁধে মাথা রেখে সব কথা বলবো!


তাও দেখো, সব আশ্বাস আজ ভেঙে গেল!!বিশ্বাসগুলো রাখি কি করে বলো তো?? তুমি যে এখন আর আমার সাথে কথা বলো না!!ম্যাসেজ করলে ওই উত্তরটুকুই দাও। এর থেকে বেশী কথায় তুমি পা বাড়াও না। আমি জানি, বুঝি!! তাও চুপ করে থাকি!!অনুভূতিগুলোকে আঁটকে রাখি। চাই যে তুমি একবার আমায় নিজে থেকে ম্যাসেজ করো ঠিক আগের মতো।


কিন্তু আমি যে বরাবরই আশাহত হই। আর থেমে যাই বরাবর!! বোঝো না বুঝি? মনে আছে? তুমি আমার সাথে কত কথা বলতে! অনেক নতুন নতুন পথ দেখাতে আমাকে নিজের স্বপ্নকে পূরণ করার জন্য। আজ ওগুলো আর নেই.. এখন তুমি নিজের কথা ভাবো!! হয়তো জীবনে অন্য কেউও আছে তোমার সাথে কথা বলার জন্য! তোমার দেখাশোনা করার জন্য!! আমার নেই তা। তুমিই তো ছিলে আমার একমাত্র সম্বল!!.. তবে আজও ভাবি জানো, কথাগুলো মিথ্যে ছিলো বুঝি?



Rate this content
Log in