Mehedi Hasan Rakib

Abstract Fantasy Others

3  

Mehedi Hasan Rakib

Abstract Fantasy Others

সে অন্য কারো

সে অন্য কারো

1 min
237


কল্পনায় সে আমার গল্পে থাকলেও, নিঠোর বাস্তবতাই সে অন্য কারো গল্পে। গল্পকার তার গল্পে বাস্তবতার পাশাপাশি কিছুটা কাল্পনিক চিত্র যুক্ত করে।আর আমি না হয় শুধু বাস্তবতা দিয়েই গল্পটা পরিপূর্ণ করবো। 

প্রিয়জনের প্রশংসা করাতেও এক প্রকার প্রশান্তি আসে। তাই বলে তোমার প্রশংসাই আমি সবসময় মগ্ন ছিলাম না। সে সপ্ন বিক্রি করতো, আর আমি তা ক্রয় করার চেষ্টা করতাম,কোনো দিক বিবেচনা না করেই। তাইতো সপ্নগুলোকে এখন অস্পষ্ট মনে হয়। 

তার গল্পে আমার পরিধি ততটা না থাকলেও, আমার গল্পে তার পরিধি ছিল বিশাল। তাকে ভালোবাসতাম, তার ভালো চাইতাম, নিজে নিজেই তাকে ভালো রাখার প্রতিজ্ঞা নিতাম, কিন্তু সে কি আদো আমার হবে নাকি, সেটা কখনো ভাবতাম না। 

প্রথম দিকে আমার ভালোবাসাটা ছিল এক তরফা। ধীরে ধীরে সেটা সব ভালোবাসার গল্পের মত দুই তরফা ভালোবাসাতে পরিপূর্ণ হয় নি, আমার ভালোবাসার গল্পটা এক তরফাই চলতে থাকে এবং এক তরফাই রয়ে যায়। তাতে কি হয়েছে, এক তরফা ভালোবাসাতে যতটা প্রশান্তি, তাহা দুই তরফা ভালোবাসাতে নেই বললেই চলে। 

সে আমাকে অনেকবার কঠোর অপমানের সম্মুখীন করেছে। সেই অপমানের ব্যাথাটা ছিল সীমিত কেননা আমি তাকে ভালোবাসতাম। 

হঠাৎ সে তার পরিবারের সাথে শহর থেকে গ্রামে চলে যায়।। একটু দূরত্ব বেড়ে যায়,কিন্তু আমিও সম্পর্ক ধরে রাখতে দক্ষ। আমার এক তরফা ভালোবাসা আমি যেকোনো ভাবেই হোক ধরে রাখবো, হে এটা ছিল আমার ছোট খাটো একটা প্রতিজ্ঞা। তাই তার সাথে আমি যোগাযোগ রেখে যায়, 

এখন সে অন্য কারো গল্পের মূল আয়োজন। 



Rate this content
Log in

Similar bengali story from Abstract