Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

#Ink Lights Diwali: A Festival of Words

SEE WINNERS

Share with friends

শরতের নানা রঙে সেজে উঠেছে এই পৃথিবী। আর সেই সমস্ত রং নিয়ে এসেছে উষ্ণতা আর ভালোবাসা। আমরা দেখতে পাচ্ছি যে আমাদের সামনে এসে পড়েছে দীপাবলি উৎসব। দীপাবলি এমন একটা উৎসব যা আমাদের হৃদয় আর ঘর কে উজ্জল করে তোলে। এই আনন্দ উৎসব কে উদযাপন করার জন্য আমরা আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি আমাদের লিখন শৈলীর প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য। যেটা হলো "Ink Lights Diwali: A Festival of Words!"

এই প্রতিযোগিতাটি কারুশীলতার উদযাপন।এবং আমরা স্বীকৃতি দেব সেইসমস্ত প্রথা ,গল্প , এবং ম্যাজিক কে যার মাধ্যমে এই উৎসব তার শীর্ষে পৌঁছেছে। 

আপনার কল্পনা যেন দীপাবলির আলোর মতো উজ্জ্বল হয়ে ওঠে এবং আপনি ঝলমলে কবিতা, গল্প, মুক্তগদ্য সৃষ্টি করতে পারেন যা এই সুন্দর উৎসবের মাধুর্য্য তুলে ধরে। তাই তুলে নিন আপনার কলম আর দীপাবলির জন্য আপনার লিখন দক্ষতা দিয়ে সৃষ্টি করুন নতুন নতুন গল্প আর কবিতা সম্ভার। 


হ্যাপী রাইটিং এর আপনার লেখার ক্ষমতা যেন উৎসবের মতো আপনাকেও আলোকিত করে তোলে। 


নিয়ম:

আপনাকে দীপাবলির জন্য প্রদত্ত বিষয়ের উপরেই লিখতে হবে। প্রত্যেক প্রতিযোগীকে নিজেদের লেখাই দিতে হবে। লেখা জমা দেওয়ার কোনো ঊর্ধ্বসীমা নেই ।কোনো শব্দ সীমা নেই। লেখার মানের উপর প্রতিযোগীদের বিচার করা হবে । 

বিভাগ : গল্প, কবিতা

ভাষা :

নীচের যে কোনো ভাষায় লেখা জমা দেওয়া যাবে - ইংরেজি, হিন্দি, মারাঠি, গুজরাটি, তামিল,তেলেগু, মালয়ালাম, কানাড়া ,উড়িয়া এবং বাংলা ।

পুরস্কার :

প্রত্যেক ভাষার এবং প্রত্যেক বিভাগের সেরা ১০টি গল্প এবং কবিতা পাবে স্টোরিমিরর এর তরফ থেকে ১৪৯ টাকা মূল্যের ডিসকাউন্ট ভাউচার এবং একটি ডিজিট্যাল প্রশংসা পত্র । লেখার মান অনুযায়ী আমাদের এডিতরিয়াল টিম লেখার যোগ্যতা নির্ধারণ করবে। প্রত্যেক প্রতিযোগী অংশগ্রহন করলেই একটা অংশগ্রণমূলক সংশাপত্র পাবে। 

জমা দেওয়ার সময় - ১০ ই নভেম্বর,২০২৩ থেকে ১০ ই ডিসেম্বর ২০২৩ 

ফলাফল প্রকাশ : ১০ ই জানুয়ারি ২০২৪ 

যোগাযোগ :

Email: neha@storymirror.com

Phone number: +91 9372458287