Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Doyel Kar

Abstract Others

4  

Doyel Kar

Abstract Others

ভালোবাসা শুধু মায়া

ভালোবাসা শুধু মায়া

1 min
10


ভালোবাসা শুধু মায়া ,এর বেশি কিছু না।

দেয় শুধু কষ্ট আর বেদনা ।

আসে যে চোখে জল ,বুক হয় ভার ,

যদি ভালোবাসার মানুষটাই দেয় অবহেলা ।

হৃদয়ে জমা আছে যে অনেক কথা,

তোমার স্মৃতি আছে মনে গাঁথা ,

কাউকে জানাতে পারি না মনের কথা ।

নিভৃতে কাঁদে মন প্রাণ ,

মনে পড়ে সেই, আমাদের সাজানো গান ।

কত ভালো ছিলাম ,যখন পড়িনি কোন মায়ায়,

জড়াইনি কোন জালে, উড়তাম মুক্ত পাখায়।

ভালোবাসা শুধু মায়া, এর বেশি কিছু না ।।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract