Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Doyel Kar

Abstract Romance Others

3  

Doyel Kar

Abstract Romance Others

বিবাহ বার্ষিকী

বিবাহ বার্ষিকী

1 min
14


যারে আমি প্রেম-ভালোবাসা বলি

তারে আমি কতটুকু জানি??

তিনদিনের ভালোবাসায়

পড়েছিলাম তোমার মায়ায় ।

ক্ষনিকের কথোপকথনে

পড়েছিলাম মায়ার বাঁধনে ।

করেছিলাম প্রজাপতি মন্ত্রপাঠ

বেঁধে ছিলাম বিবাহের ছড়াগাঁঠ ।

কথা দিয়েছিলাম থাকবো আজীবন

হাতে হাত রেখে সঙ্গ দেব সর্বক্ষণ ।

আজ বিবাহের পঁচিশ বছর পার

সন্ধ্যের পথে আবার এক হবে চারহাত ।

আমরা কথা দিয়েছি

তাইতো আমরা কথা রেখেছি ।

আজ আমরা খুব খুশি ,

আজ আমাদের বিবাহবার্ষিকী।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract