Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Doyel Kar

Romance Others

3  

Doyel Kar

Romance Others

তোমাকে চাই

তোমাকে চাই

1 min
12


তোমাকে চাই প্রিয় ,তোমাকে চাই ।

হাঁসি কান্নায় তোমাকে চাই।

 সুখ-দুঃখে তোমাকে চাই ।

হাতে হাত রেখে চলতে চাই ।

পাশে থেকে সঙ্গ দিতে চাই।

তোমার হৃদয়ে স্থান পেতে চাই ।

আঁধার রাতে তোমাকে চাই ।

বৃষ্টি দিনে তোমাকে চাই ।

প্রেম বসন্তেও তোমাকে চাই।

জীবনের কষ্ট গুলো সব লাঘব করতে চাই ।

তোমার দায়িত্ব বহন করতে চাই ।

তোমার কষ্টের ভাগীদার হতে চাই ।

সবকিছুতে তোমাকে চাই।

শুধু তোমাকে সঙ্গে চাই।

শেষ বসন্তেও তোমাকে চাই।

জীবনের পড়ন্ত বেলায় তোমাকে চাই ।

সব পরিস্থিতিতে শুধু তোমাকে চাই।

তোমাকে চাই প্রিয়, তোমাকে চাই।।


Rate this content
Log in

Similar bengali poem from Romance