Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

PIJUS SARKAR

Inspirational

2  

PIJUS SARKAR

Inspirational

ভগ্নপ্রেম

ভগ্নপ্রেম

1 min
181


যখন ছিলে স্বপ্ন - অধরা সদ্যপরিচিতা

মোটর বাইকের পিছনে আমার 

                   রামধনু টপটেন

উষ্ঞ বক্ষের উষ্ঞস্পর্শে মন যে হত মাতাল --

আমি ভাসমান টাইটানিকের উদ্ধত ক্যাপ্টেন !


আজ সেই হিমশৈলের চূড়ায় চূর্ণ টাইটানিক

আমার ক্যামেরা সংসারের সংক্ষোভে পথ হারায়

অন্ধকারে পাথর কুঁদে তুমি মক্ষিরাণী

ঊর্বশী-সাজের স্বপ্ন ধূসর কারাগারের কোণায় !


স্বপ্ন ভাঙলে নতুন স্বপ্ন তাই না জন্ম নেয় --

ভগ্নচন্দ্র বুঝিবা ভগ্নপ্রেমের সাক্ষ্য দেয়!


Rate this content
Log in

Similar bengali poem from Inspirational