Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Madhuri Sahana

Comedy

3  

Madhuri Sahana

Comedy

শখ

শখ

1 min
210



শখই আছে উপায় নেই ,

যাদু নিয়েই ভাবছি ভাই ।

দু'চার পিস্ শিখলে তবে ;

ছোট্ট একটা গল্প হবে ।

নতুন একটা ফ্লেবার রবে 

জল্পনাকেও সত্যি পাবে ।

ভাবের ঘরে রসদ কতো ।

রসিক-ও আছে নেবার মতো ।

গল্পে গরু গাছেও ওঠে ।

হাড়িচাচা দাড়ি চাঁছে ।

কাকের‌ পেছনে ময়ুরপুচ্ছ ।

গোঁজামিল কিছু খুঁজে পাচ্ছ ?

কল্প অতি চমৎকার ।

পড়ে দেখো হ্যারী পটার ।

পটার দেশের জাদুকর ,

ঘুরে বেড়ায় জগত ভর ।

জলের তলায় পাহাড় চূড়ায় ,

হঠাৎ হঠাৎ উদয় হয় ।

এমনি কঠিন চরিত্র ,

আমি খুঁজি দিবারাত্র ।

ভুল করেও যদি দেখা দেয়

এঁটে নেবোই খাতায় ।।


Rate this content
Log in

Similar bengali poem from Comedy