Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Chandan Chattopadhyay

Abstract Fantasy Others

3  

Chandan Chattopadhyay

Abstract Fantasy Others

সময় তো থাকবে না গো মা

সময় তো থাকবে না গো মা

1 min
141


জীবনের সময় তো ফুরিয়ে গেল মা 

পাই না তব  দেখা,

 জানি না আর কত দুঃখ আছে

 মোর জীবনে লেখা । 

 

 পথে পথে বৃথা ঘুরে মরি  মাগো 

মন্দিরে মন্দিরে মাথা করি নত,

 এ জন্ম্ কি বৃথা যাবে  মোর 

হব তোর  দর্শন থেকে বঞ্চিত । 

 

 দুমুঠো অন্নের জন্য দুয়ারে দুয়ারে ঘুরি 

 মিটাইতে মোর জঠর জ্বলন

তোর ভাঁড়ারে কি কম হবে মা গো

দিলে আমার দু মুঠো অন্ন । 

 

স্ত্রী পুত্র পরিজন ছেড়ে

ঘুরে মরি  দেশে-বিদেশে 

জানি না আরো কত কি  করাতে যাস মোরে

 আরো কতদিন যাবে ফাঁকি । 

 

 পাই যদি একবার তব দেখা

 বাঁধবো তোরে ভক্তি দিয়ে,

 যেতে দেবো নাকো অন্য কোথাও 

রইবি তুই শুধু আমায় নিয়ে ।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract