Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Suva Chakraborty [ অগ্নিদ ]

Abstract

4  

Suva Chakraborty [ অগ্নিদ ]

Abstract

সুর যন্ত্র

সুর যন্ত্র

1 min
333


এই আবছা আকাশ ,  

রামধনুতে -

ভরছে সীমা , বাঁজছে বাঁশি ,

মধুর হতে _

মধুরতর !  

বাঁশির সুর আজ তাই বড্ড ধীরো ।

সুরের গান গাইছ তুমি

তাই পরান হলো শান্ত ॥


নেই স্বপ্ন মোর ,

মনের বালুচরে ।

নির্লিপ্ত দিক্বিদিক - সুপ্ত অন্ধকারে ।

পরান হতে প্রান্তরে ,

মধুর হতে -

মধুরতরে  

সুরের গান গাইছ তুমি ।

শুনছি তাই হীন সীমান্ত ॥



যাতনা আজ ,

বলবে আসি ।

পরান তরীতে , বাজবে বাঁশি ।

দুঃখ এবার ,

ভরবে রাশি ।

বলবে যে মন , আবার আসি ।

সুরের তান দিয়ে গানে গানে ।  

পরান হবে আজ শান্ত ॥



সমাপ্ত...


Rate this content
Log in

Similar bengali poem from Abstract