Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Suva Chakraborty [ অগ্নিদ ]

Abstract Classics Inspirational

4  

Suva Chakraborty [ অগ্নিদ ]

Abstract Classics Inspirational

তুমিই যখন নারী

তুমিই যখন নারী

1 min
243


তুমি

পারো সবই.. কারণ  

তুমিই যে নারী ।


কান্নার জলে নিজেকে ভাসিয়েছো তবু

হারতে তুমি শেখোনি ।

সৃষ্টি যখন তোমার হাতেই,

প্রতিবাদ আসুক ধরে তোমার তর্জনী ।

তুমি যে হারতে কভু শেখোনি !



কখনও বা প্রতিমা হয়ে মোদের ঘরে আসো

কখনও বা শিউলি কাশের গন্ধ হয়ে শরতের আকাশে ভাসো !



পুরুষ যখন তোমারই সৃষ্টি,

পড়ুক সকল বাক্য শেষে দাঁড়ি ।

তুমিই যখন যোদ্ধা শ্রেষ্ঠ

তুমিই যখন নারী ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract