Anushka Chakraborty

Children

4.4  

Anushka Chakraborty

Children

বন্ধুত্বের সদয় বন্ধন

বন্ধুত্বের সদয় বন্ধন

2 mins
2.0K


আমি কর্মক্ষেত্রে আমার সেরা বন্ধু বিল সার্ভেঙ্কার সাথে দেখা করেছি। 

আমার বয়স ২৩, এবং তিনি ৮৫ বছর বয়সী, কিন্তু মনে হচ্ছে আমার বয়সী বন্ধুদের চেয়ে তার সাথে আমার মিল বেশি। 

আমরা দুজনেই সত্যিই একগুঁয়ে ছিলাম। 

তার কাছে সবসময় ছাতা থাকত, এবং যখনই কাজের পরে বৃষ্টি হত, তিনি বলতেন, "আমাকে তোমার গাড়িতে নিয়ে যেতে দাও।" 

আমি সর্বদা প্রস্তাবটি প্রত্যাখ্যান করতাম, কিন্তু তিনি বলবেন, "আপনি পছন্দ করুন বা না করুন, আমি আপনাকে আপনার গাড়িতে নিয়ে যাচ্ছি।" বিল এবং আমি সবসময় একই লাঞ্চ ব্রেক নিতাম। 

তিনি আমার অনেক মেক্সিকান খাবার চিনতে পারেননি এবং প্রায়শই জিজ্ঞাসা করেন আমি কী খাচ্ছি। 

আমি সবসময় তাকে আমার কিছু ওরিও সহ একটি স্বাদ প্রস্তাব. 

অবশেষে এটি আমাদের ঐতিহ্য হয়ে উঠেছে যে প্রতিবারই একটি নতুন সীমিত সংস্করণ ওরিও ফ্লেভার প্রকাশিত হয়েছে, আমরা একসাথে এটি চেষ্টা করার জন্য অপেক্ষা করেছি।বিল এবং আমি সবসময় একই লাঞ্চ ব্রেক নিতাম। 

তিনি আমার অনেক মেক্সিকান খাবার চিনতে পারেননি এবং প্রায়শই জিজ্ঞাসা করেন আমি কী খাচ্ছি। 

আমি সবসময় তাকে আমার কিছু ওরিও সহ একটি স্বাদ প্রস্তাব. 

অবশেষে এটি আমাদের ঐতিহ্য হয়ে উঠেছে যে প্রতিবারই একটি নতুন সীমিত সংস্করণ ওরিও ফ্লেভার প্রকাশিত হয়েছে, আমরা একসাথে এটি চেষ্টা করার জন্য অপেক্ষা করেছি। বিল 2019 সালের এপ্রিলে মারা গেছেন। আমি তাকে প্রতিদিন মিস করি। 

এখন আমি সর্বদা আমার ছাতা বহন করি এবং নিশ্চিত করি যে ছাতা ছাড়া লোকেরা ভিজে না যায়। 

এবং যখন কেউ আমার প্রস্তাব প্রত্যাখ্যান করে, আমি বলি, "আপনি পছন্দ করুন বা না করুন, আমি আপনাকে নিয়ে যাচ্ছি।"বন্ধুত্ব এমন একটি দৃঢ় বন্ধন যে টিনা আমার বেস্ট ফ্রেন্ড। 

তিনি আমার স্বামীর প্রাক্তন স্ত্রীও। 

যখন আমরা প্রথম দেখা করি, তখন তার এবং ববের বিবাহবিচ্ছেদ হয়েছে 12 বছরেরও বেশি সময় ধরে, এবং সে এবং আমি খুব অল্প সময়ের জন্য ডেটিং করেছিলাম। 

আমরা তখনই ঘনিষ্ঠ বন্ধু হয়ে উঠিনি। 

একে অপরকে জানতে এবং আমরা আসলে কে তা একে অপরকে দেখতে অনেক বছর লেগেছে। 

আমরা কঠিন সময় এবং পারিবারিক কষ্টের মধ্য দিয়ে একসাথে দাঁড়িয়েছি। 

আমরা চমৎকার ছুটির দিনগুলি ভাগ করে নিয়েছি, এবং আমরা আমাদের প্রথম নাতির জন্ম দেখতে একসাথে ছিলাম। 

যদিও আমরা এখন ১৫০০ মাইল দূরে থাকি, বব এবং আমি এখনও তার এবং তার স্বামীর সাথে ছুটি কাটাই এবং শনিবার আমাদের "ফোন কল" দিন।

তিনি আমার জীবনে অনেক আনন্দ এবং ভালবাসা এনেছেন। 

আমি জানি না আমি আমার সেরা বন্ধু ছাড়া কি করব।


Rate this content
Log in

Similar bengali story from Children