Njh Y

Horror Thriller Others

3  

Njh Y

Horror Thriller Others

আজকাল সন্ধ্যা

আজকাল সন্ধ্যা

2 mins
242


আজকাল সন্ধ্যার পর পরই আগের মতো আর পড়তে বসতে ইচ্ছা করে না।শীতের রাত বেশ লম্বা।সন্ধ্যা থেকে পড়তে বসলে অনেকক্ষন পড়লাম ভেবে ঘড়িতে তাকাতেই দেখি সবে ৭ টা কি ৮ টা।তখন আর পড়তে ইচ্ছে করে না।সেজন্য আমি পড়তে বসি ৯টা বা সাড়ে ৯ টায়।সেদিনো তেমন সময়ই পড়তে বসেছিলাম।আমার বাবা মা ৯ টার দিকেই ঘুমিয়ে পরে। ওইদিন আমি ভুলক্রমে পড়ার টেবিলেই ঘুমিয়ে পড়েছিলাম।ঘুমানোর আগে শেষ বার যখন ঘড়িতে তাকিয়ে ছিলাম তখন ওই ১১টা কি তার একটু কম বেশি মতো হবে।হঠাৎ ঘুমের মধ্যে মায়ের গলা শুনতে পেলাম।মা বরাবরি আমাকে ফজর ওয়াক্তে ডেকে দেয়। তাই ভাবলাম সম্ভবত ৫ টা বেজে গেছে।চোখ কচলাতে কচলাতে উঠে ভালো করে তাকাতেই দেখি আমি চেয়ারে বসে আছি।নিজের এই গর্ধবের মতো কাজ দেখে নিজেই নিজের উপর বিরক্ত হলাম।যাই হোক আমি দরজা খোলে বাইরে বের হয়ে দেখলাম মা বাইরে দাড়িয়ে আছে।আমি আমার মতো হাত মুখ ধুয়ে ওজু করে ঘরে আসতেই দেখি মা বিছানাতেই আছে।মা কে ডেকে তুলে জিঙ্গেস করলাম তোমাকে তো বাইরে দেখলাম ঘরে কখন আসলে?আর আমাকে ডেকে তুমি দেখি ঘুমাচ্ছো? মা অবাক হয়ে কিছুক্ষন আমার দিকে তাকিয়ে বললো,"কি রে কি আবোল তাবোল বকছিস?আমি তোকে কখনি বা ডেকে তুললাম আর কখনি বা বাইরে ছিলাম"!!আমি বাকরুদ্ধ হয়ে গেলাম।হঠাৎ দূর থেকে গোল গোল শব্দে শরগোল ভেসে আসতে লাগলো।ঘড়িতে তাকিয়ে দেখি সবে ১টা ৩২ বাজে।তাহলে বাইরে সে কে ছিল? আর দরজা খোলা ছাড়া একজন বাইরে বেরুবে কি করে।আমি তো দরজা খুলেই বের হয়ছি আমার আগে মা বের হলে দরজা তো খোলাই থাকতো!!ঘটনার কোনো ব্যাখা না পেয়ে,একমাথা জটলা প্রশ্ন আর চোখ ভর্তি ঘুম নিয়ে আমি আবারো ঘুমিয়ে পড়লাম।


Rate this content
Log in

Similar bengali story from Horror