Sunanda Chakraborty

Romance Others

4  

Sunanda Chakraborty

Romance Others

ফিরে আসা

ফিরে আসা

2 mins
271


*অঞ্জনা :* তুই এখনও ফোন মুখ গুঁজে বসে আছিস । ঘড়ি তো পড়েছিস , দেখেছিস কি কটা বাজে ?

 

 *দীপ্তার্ক :* দেখছিস না কাজ করছি , বিরক্ত করিস না । তুই খেয়ে নে আমার এখন সময় নেই ।


 *অঞ্জনা:* আমি আর কিছু বলবনা তোকে , বড্ড অবাধ্য তুই । আমার দিকে ঘুরেও দেখিস না কখনো , অন্তত নিজের শরীরটার দিকে একবার তাকা । 


 *দীপ্তার্ক:* শরীর নিয়ে আমি ভাবিনা , যা হবার হবে , দেখা যাবে , এখন আপাতত কাজটা সারতে হবে ।


 *অঞ্জনা*: হ্যাঁ, তাই তো , যা হবার হবে । বেশ তাহলে এখনি হোক । চলে যাচ্ছি আমি । দেখি যা হবার হবে, কি হয় ।


 *দীপ্তার্ক:* হ্যাঁ, হ্যাঁ যা , থেকেও কি করছিস , মাথা খাচ্ছিস আমার । খাবার খেয়ে নিতে বললাম শুনলি না , এখন কি মাথা খেয়ে পেট ভরাবি ।


   অঞ্জনা চলে গেল উঠে , খানিক রাগ আর অভিমান পুষে রাখলো বুকের বাম পাশে ।

খানিক চোখের জল ফেলার পর মনে পড়লো খাইয়ে দিয়ে তো আসেনি দীপ্তার্ককে , বেলা যে বাড়ছে আরো । না খাওয়ালে তো খাবেই না ।


*অঞ্জনা :* হা কর খাইয়ে দিচ্ছি , আর মাথা গরম করিস না ।


 *দীপ্তার্ক:* দেখলি তো আসলেই কার কি হয় ; আমি জানতাম তোকে যত এমন বলবো তুই পালাবি আর সেই ফাঁকে আমি কাজটা সেরে ফ্রী হবো একটু । আমার কাজ শেষ হতে না হতেই তুই আসবি ঠিকই । আর দেখ তাই হলো চল এবার খাইয়ে দে আর কোনো আপত্তি নেই , তুইও খেয়ে নে ।


 অঞ্জনার চোখ দিয়ে টপ টপ করে জল পড়তে লাগলো খানিক আবেগ মাখা সুরে , দীপ্তার্ক বুঝলো সবই কিন্তু না বোঝার ভান করলো , তাই অঞ্জনা চাইলো না চোখের জলটা দেখাতে , শুধু আস্তে করে ওর রুমালটা চাইলো , চোখ মুছে ফেরত দিল । দীপ্তার্ক সেই রুমাল আবার রাখলো শার্টের বাম পকেটে, অঞ্জনার অভিমান আর আবেগ রইলো দীপ্তার্কর হৃদপিণ্ডের কাছে অতি আদরের ।



Rate this content
Log in

Similar bengali story from Romance