Suparna Chakraborty

Romance Classics Inspirational

4.5  

Suparna Chakraborty

Romance Classics Inspirational

I love red colour 🌹 লাল গোলাপ 🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌹

I love red colour 🌹 লাল গোলাপ 🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌹

3 mins
7


রাকা, কলকাতা এক বড় হাসপাতালের ডাক্তার।

রাজা ওর সাথে একই সাথে একই অফিসে কাজ করে সেও ডাক্তার। সে কোন স্কুল জীবন থেকে ওর বন্ধু একেবারে কিন্ডারগার্ডেন থেকে তারপর স্কুল লাইফ তারপর উচ্চমাধ্যমিক এরপর তো দুজনের জয়েন্ট দিল চান্স পেল। খুব ভালো রেজাল্ট জয়েন্টে খুব ব ভালো র‍্যাঙ্ক রাকার, আবার রাজা ও কম যায় না, খুব ভালো রেঙ্ক। ঈশ্বরের এমন ইচ্ছা যে একই সঙ্গে দুজনে এক হসপিটালে পোস্টিং।


রাজা রাকাকে খুব ভালোবাসে কিছুতেই আই লাভ ইউ বলতে পারছে না কিভাবে কি করবে? বুঝে উঠতে পারছে না। রাজা রাকাকে লাইফ পার্টনার করতে চায়। রাজা রাকার কাছে গিয়ে বকবক করতে থাকে।

 তুই কবে বাড়ি যাবি? আমি একা একা থাকবো

তোকে বড্ড মিস করবো। দাদার ছেলের ডোডর জন্য মনটা খুব খারাপ করছে। এ সমস্ত কথা বলতে থাকে।


রাকা বললো বাড়ি থেকে আমাকে বিয়ের ব্যাপারে কিছু কথা বলেছে।

রাজা বলল কি বলেছে?

রাকা বলল বাপির বন্ধু ছেলে ওমকার মুখার্জিআমেরিকায় থাকে ওখানকার ডক্টর ওখানেই সেটেল বাবা-মায়ের একটা ছেলে এই সম্বন্ধটার কথা বলল।


রাজা বলল রাকাকে,"তুই কি বললি?"


রাকা বললো আমি বাপি কে বললাম, "ঠিক আছে তুমি দেখো আমার কোন আপত্তি নেই"।


রাজা এক লাফ দিয়ে উঠলো !সে কিরে?


তোর কোন আপত্তি নেই !তোর কোন বন্ধু নেই অর্থাৎ যাকে ভালবাসিস মনে মনে।

আরে আমি আবার কাকে ভালোবাসি মনে মনে।


আমাদের বাড়িতে বাপি ,মামনি,ছোট বোন রোহিনী,

দাদান প্রিন্সেস ঠাম্মি এদের সাথেই তো রাত দিন বকবক করি।


আর তুই আছিস বকবক নন্দ। আর আমার কোন প্রেমিক বন্ধু নেই।


রাজা বলল দেখ !ঠিক করে বল।

পরে এর জন্য তোকে না আফসোস করতে হয়।।


সত্যি কথা, রাকা মনে মনে রাজা কে ভালোবাসে

কিন্তু সেটা বিন্দুমাত্র প্রকাশ করে না।


রাকার সাথে রাজার বড় বৌদি মোহিনীর সাথে ফোনে সব কথাবার্তা হয়েছে। রাজার মা বাবা আর মোহিনী এরা রাকার বিয়ের ব্যাপারে কথাবার্তা বলতে গিয়েছিল রাকার মা ,বাবা, দাদান,ঠাম্মি সবাই রাজি হয়েছে। এই সমস্ত কথাবার্তা রাকা রাজার বৌদিকে অর্থাৎ মোহিনীকে কে শিখিয়ে দিয়েছিল রাজা কে কথাটা না বলার জন্য।

রাজা বিরাট চিন্তায় পড়ে গেছে, ও রাকা

 কে আমার চাই যেইভাবে হোক। রাকা তো বিয়ে করে চলে যাবে আমেরিকায় ধরা ছোঁয়ার বাইরে।


রাজা মনে মনে বলতে লাগলো সেই কোন ছোটবেলা থেকে রাকাকে আমি মন দিয়ে রেখেছি

রাকা আমার আর কারো হতে পারে না।


রাজা আবার চিন্তা করতে লাগলো এপ্রিলের ১৫ তারিখে বিয়ে আজ ১০ তারিখ তাড়াতাড়ি করে আমি একটা লাল গোলাপ দিয়ে আই লাভ ইউ বলবো তাহলে রাকা আমার কাছ থেকে যাবে না।

রাজা এমন একটা ছেলে শুধু পড়াশোনা নিয়ে মত্ত থাকে সারাদিন ও কিভাবে মেয়েদের মন পাবে এসব নিয়ে চিন্তা করে না। কখনই কোন মেয়েকে কোনদিনও ভালোবাসিনি। ওর শুধু ভালো লাগে রাকা । যেভাবেই হোক আজই আমি রাকাকে প্রপোজ করব।


রাজা লাল টকটকে একটা গোলাপ নিয়ে রাকার

কাছে গেল আর বললো "আই লাভ ইউ"।

রাকা তুই আমায় ছেড়ে চলে যাবি অন্য ছেলের সাথে বিয়ে করে আমেরিকা বাসি হয়ে যাবি? এইটা আমি সহ্য করতে পারবো না। তুই আমার শুধু আমার ।সে কোন ছোটবেলা থেকে তোকে আমি বুক করে রেখেছি।

রাকা বললো তোকে এত চিন্তা করতে হবে না টেনশন মাত লো। মোহিনী বৌদি মা বাবার সাথে কথা বলে ব্যাপারটা পুরো ম্যানেজ করে নিয়েছে তোর আমার বিয়ে ১৫ই এপ্রিল।


রাকা বললো ,"আর বকবক করিস না তাড়াতাড়ি ব্যাগ গোছা আমাদের বের হতে হবে।"


পরের সপ্তাহে ধুমধাম করে ওদের বিয়ে হয়ে

গেল

শুধু একটা লাল গোলাপ দিয়ে।


কেমন লাগলো রাকা

আর রাজার কাহিনীটা?


সমাপ্ত।



Rate this content
Log in

Similar bengali story from Romance